Wednesday, January 10, 2024

অনলাইন থেকে সবথেকে সহজে অর্থ উপার্জন করার উপায় ২০২৪। online earn money 2024

 টাকা ইনকাম করার জন্য সহজ ১টি ওয়েবসাইটে মোবাইল ও কম্পিউটার দিয়ে কাজ করতে পারবেন। এই সাইট থেকে টাকা আয় করে ১০০% সাথে সাথে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট না পেলে আমি দিব কথা দিলাম। তবে ধৈর্য ধরে কাজ করতে হবে। আপনি সম্পূর্ণ ফ্রিতে এই ওয়েবসাইটে কাজ করতে পারবেন। কোন টাকা আপনাকে ইনভেস্ট করতে হবে না।




আজকে যে ওয়েবসাইটের কথা বলব সেই সাইটগুলো থেকে প্রথম দিন থেকেই ইনকাম করতে পারবেন এবং মাত্র দুই থেকে পাঁচ টাকা হলে সাথে সাথে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি এই দুটি ওয়েবসাইটে ধৈর্য ধরে কাজ করেন তাহলে আপনি প্রতিদিন ১০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তাই আপনি যতটুকু সময় দিবেন তত টাকাই আয় করতে পারবেন। এছাড়া আপনাকে একটু বেশি কষ্ট করতে হবে বড় বড় কাজ করার জন্য যেগুলো কাজ করে আপনি প্রতিদিন ১০০০ টাকার বেশি আয় করতে পারবেন।


যারা অনলাইনে নতুন তেমন কিছুই বোঝেন না তারাও প্রথম দিন থেকেই ইনকাম করা শুরু করে দিতে পারবেন। তাই আপনাকে আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়তে হবে এবং বুঝতে হবে। আপনি যদি অনলাইন থেকে একটি টাকাও ইনকাম না করতে পারেন এখন পর্যন্ত তাহলে আজকের পোস্ট থেকে আমি কথা দিলাম আপনি ১০০% ইনকাম করতে পারবেন।


একাউন্ট খুলতে রেজিষ্ট্রেশন নাও তে ক্লিক করুন :-





এই রাশিয়ান ওয়েবসাইট তবে আপনি বাংলাদেশ থেকে এই ওয়েবসাইটে কাজ করতে পারবেন এবং পেমেন্ট কিভাবে বিকাশ ও নগদে নিবেন সে সম্পর্ক আমি আপনাদেরকে দেখিয়ে দেবো। আসলে সরাসরি আপনি বিকাশ ও নগদ বা অন্য কোন মাধ্যম বাংলাদেশি কোন উপায় পেমেন্ট নিতে পারবেন না। তবে একটি মাধ্যমে আপনি সরাসরি আপনার বাংলাদেশী ব্যাংকিং সিস্টেমে পেমেন্ট নিতে পারবেন বিকাশ ও নগদে। ভয়ের কিছু নেই আপনি নিজেই এক্সচেঞ্জ করে নিতে পারবেন।


Aviso সাইট থেকে কয়টি উপায় ইনকাম করা যায়?

Aviso সাইট থেকে ছয়টি উপায় ইনকাম করতে পারবেন। যেমন:

1. Task

2. Surfing

3. Letters

4. Tests

5. YouTube

6. Referral


টাস্ক কমপ্লিট করে আয়

আপনি প্রথমেই Earn Money অপসন থেকে Task এর কাজ পেয়ে যাবেন। প্রতিটা টাস্ক এর কাজ করে আপনি ০.৫০ রাব থেকে ৮০০ রাব পযন্ত আয় করতে পারবেন। তবে ছোট ছোট টাস্ক এর কাজ গুলো একটু সহজ হবে যা আপনি খুব সহজে সম্পূর্ণ করতে পারবেন। আর যে টাস্কের কাজ গুলো কঠিন হবে সে কাজ গুলো সম্পূর্ণ হতে টাইম ও বেশি লাগবে তাতে আপনি ইনকাম ও বেশি পাবেন।


Task যে সকল কাজ পাবেন

Registration only

Clicks only

YouTube

Registration with activity

Social media

Posting

To write an article

Leave feedback

Vote

Play games

Invest Become my referral on Aviso

Transfer of credits

From your referrer

Downloading files

Telegram

Mobile devices

Working with captcha

Working with cryptocurrencies

Economic Games

Foreign sites

Purchasing accounts

Bonuses


আপনি Task এর মধ্যে ২২টি ক্যাটাগরির কাজ যাবেন যা আপনি কাজ করে শেষ করতে পারবেন না। এতো পরিমাণ কাজ থাকবে এবং প্রতি নিয়ত কাজ আসবে।


এড দেখে টাকা ইনকাম

Aviso সাইটের Earn Money অপসনের ২য় ও ৩য় তে পাবেন Surfing ও Letters এডস। Surfing থেকে আপনি শুধুমাত্র কয়েক সেকেন্ডের এড দেখে আয় করতে পারবেন। এখানে আপনি ৫ সেকেন্ড থেকে ৬০ সেকেন্ডের এড গুলো পাবেন তার মধ্যে ১০ সেকেন্ড ও ১৫ সেকেন্ড এর বেশি থাকবে। এব আপনি এই এড গুলো শুধু দেখে ০.০১ রাব থেকে ০.১ রাব পযন্ত ইনকাম পাবেন। এবং Letters থেকে আপনি ২০ সেকেন্ড এড থেকে ০.১৫ – ০.২৫ পযন্ত রাব পাবেন।


ওয়েবসাইট ভিজিটিং করে ইনকাম

Aviso সাইটের Earn Money অপসনের ৪র্থ নাম্বারে পাবেন Tests এর এডস। Tests এর মধ্যে আপনি ওয়েবসাইট এর ভিজিটিং এর কাজ গুলো পাবেন। যেমন ওখানে আপনাকে একটি Keyword দিবে তা দিয়ে গুগলে সার্স করে তাদের পোস্ট গুলো দেখতে হবে এবং পোস্টের মধ্যে কিছু কোড দিবে যা আপনাকে বের করে Tests এর মধ্যে মেলাতে হবে। এবং সকল সঠিক কোডে ক্লিক করে সাবমিট করতে হবে। তাহলে আপনার কাজ সঠিক হলে যে কাজটও দিছে সে চেক করে আপনাকে পেমেন্ট করে দিবে বা অটো পেমেন্ট সিস্টেম চালু থাকবে।


ভিডিও দেখে টাকা ইনকাম

Aviso সাইটের Earn Money অপসনের ৫ম নাম্বারে পেয়ে যাবেন YouTube নামে একটি ইনকাম অপসন। আপনি এই YouTube অপসন থেকে ইউটিউব এর ভিডিও দেখে আয় করতে পারবেন। ইউটিউব এর ভিডিওতে লাইক কমেন্ট করে আয় করতে পারবেন। ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করেও আয় করতে পারবেন।


Subscribe

Like

View

এই তিনটি কাজ করে আপনি আয় করতে পারবেন। প্রতিটি ভিডিও দেখে আয় করতে পারবেন ০.০২ রাব থেকে ১টি রাব পযন্ত। প্রতিটা লাইক করে পাবেন ০.০৬ রাব এছাড়া প্রতিটি চ্যানেল সাবস্ক্রাইব করলে ০.৫০ রাব থেকে ২ টি রাব পযন্ত ইনকাম হবে। এখানে আপনি যত সময় দিবেন তত আয় করতে পারবেন। এখানে অনেক ভিডিও পাবেন যেগুলো দেখে শেষ করা অসম্ভব।


. ফ্রী ৩০ জিবি নিন যেকোন সিমে

২. পাসের বাসার ওয়াই-ফাই হ্যাক করার কৌশল। 

৩. ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম করুন $৫ প্রতিদিন। 


রেফার করে টাকা ইনকাম

Aviso সাইট থেকে আপনি রেফার করেও টাজা উপার্জন করতে পারবেন। রেফার কমিশন পাবেন ও চাইলে আপনার রেফারদের ও বিক্রি করতে পারবেন।


Aviso সাইটের উত্তোলন সিস্টেম

WebMoney 2 rub 4% Instantly

Yu Money 110 rub 4.9% 10 min

SBP 110 rub 4.9% 1-6 hours

QIWI 11 rub 5% Instantly

Payeer (RUB) 3 rub 5.9% Instantly

Payeer (USD) 3 rub 4.5% Instantly

PerfectMoney 2 rub 3.9% Instantly

Bitcoin 70 rub 3% + 5 rub 24-72 hours

AdvCash 15 rub 3% Instantly

Mobile Phone 20 rub 5% Instantly

এই পেমেন্ট গেটওয়ে মধ্যে আপনি Payeer Rub/USD যেকোন মাধ্যমে পেমেন্ট নিবেন তাহলে আপনি খুব সহজে এই পেয়ার ডলারগুলো বিক্রি করতে পারবেন এবং বিকাশ ও নগদে টাকা নিতে পারবেন।

No comments:

Post a Comment