Wednesday, January 10, 2024

Ipweb থেকে প্রতিদিন $2-$5 ইনকাম করার উপায়। Earn money online 2024.

 ipweb রাশিয়ান একটি সাইট, এবং বলতে গেলে এ সাইটে কাজ করলে  ডেইলি ১ ডলার থেকে ৫ ডলারের উপর আর্ন করতে পারবেন। তবে এক্ষেত্রে আপনাকে কৌশলি হতে হবে।



 রাশিয়ান কয়েকটি সাইট নিয়ে ডেইলি ৩ ঘন্টা কাজ করেন তাহলে ৩ ডলার থেকে ১০ ডলার ইনকাম করতে পারবেন। সর্বোচ্চ ৫ ঘন্টা কাজ করলে আপনাকে ৫ থেকে ১৫ ডলার ইনকাম করতে পারবেন, তবে বড় এমাউন্টের টাস্কের কাজ করবেন, যাতে আয় ইনকাম বেশি হয়।


ipweb অন্যতম সেরা সাইট, আপনাকে ন্যুনতম $0.04 সেন্ট হলে উইথড্র নিতে পারবেন। আর এ সাইটটি সর্বোচ্চ ৩০ মিনিটের ভিতরে পেমেন্ট দিয়ে দেয়।

এবং উইথড্র মেথড বা পেমেন্ট নিতে পারবেন payeer, perfect money, webmoney, litecoin, bitcoin ইত্যাদি ওয়ালেটের মাধ্যমে। তবে আমি perfect money তে ডলার নিতে সাচ্ছন্দ্য বোধ করি। আপনার যার যেটা পছন্দ নিতে পারবেন। 


একাউন্ট করতে রেজিষ্ট্রেশন নাও তে ক্লিক করুন।





এখানে কাজ করার কিছু নিয়ম আছে, আপনার ফেইসবুক, ইন্সট্রাগ্রাম,টিকটক, টেলিগ্রাম,লিংদিন,ভিকে, ইউটিউব, এসব সোশ্যাল সাইটের একাউন্ট থাকতে হবে।



১. শুধু একাউন্ট করে রেখে দিন প্রতিদিন ডলার উত্তোলন করুন।

২. ১০ ডলার ফ্রী নিন যাদের টাষ্টওয়ালেট একাউন্ট আছে।

৩. জিপি সিমের ফ্রী ইন্টারনেট ৩০ জিবি ১ মাস।

৪. পাশের বাড়ীর ওয়াই ফাই হ্যাক করুন এক ক্লিকে।

৫. রবি সিমে ৩০ জিবি ফ্রী শুধু আজকের জন্য। 



আপনি লাইক, কমেন্ট, শেয়ার এর মাধ্যমে ভালো আর্ন করতে পারবেন। প্রতিদিন ৩ টাইম টাস্ক করেন, ৩০ থেকে ৪০ রাবল আর্ন করা সম্ভব যার মূল্য ২ ডলার থেকে ৬ ডলার। চাইলে  আরো বেশি করতে পারেন।


আমাদের ইউটিউব চ্যানেল লিংক YouTube 

No comments:

Post a Comment