Wednesday, January 10, 2024

নতুন রাশিয়ান সাইট থেকে প্রতিদিন ৫০০-৮০০ টাকা ইনকাম করার উপায়। Earn money online 2024

 আপনি Bux Money সাইট থেকে ৪টি উপায় ইনকাম করতে পারবেন। যেমন:

1. Task

2. Surfing

3. Video

4. Referral





একাউন্ট করতে রেজিষ্ট্রেশন নাও তে ক্লিক করুন :-




আপনি এই ৪টি সিস্টেমে এই সাইট থেকে কাজ করতে পারবেন। এখানে সহজ সহজ কাজও রয়েছে যেগুলো aviso সাইটের কাজের মতো।


টাস্ক কমপ্লিট করে ইনকম

Bux Money সাইটের প্রথমেই টাস্ক পাবেন। আর এই টাস্কের মধ্যে অনেক ক্যাটাগরির কাজ রয়েছে। যেমন:


Reg. no activity

Reg. with activity

Clicks

YouTube

Social media

Investments

Software installation

Mobile app

Reviews

Other

Activity in services

Threads net


আপনি ১২টি ক্যাটাগরিতে কাজ পাবেন। এখানে আপনার মনের মত সহজ সহজ কাজও রয়েছে যেগুলো আপনি খুব তাড়াতাড়ি করতে পারবেন। এখানে সহজ ও কঠিন দুইটাই আছে। তবে কঠিন মনে হবে যারা এখানে নতুন কাজ করা শুরু করবে। আর আপনি কাজ করতে করতে সব কাজ শিখে গেলে সব সহজ মনে হবে। আর এই টাস্কের কাজ সম্পূর্ণ করে আপনি ০.৫০ রাব থেকে ৫০০ রাব পযন্ত আয় করতে পারবেন। যেগুলো কাজের বিটের উপর তারা পেমেন্ট করে থাকে।


এড দেখে টাকা আয়

Bux Money সাইটের ২য় কাজ হিসেবে পাবেন Surfing এর কাজ হলো শুধু এড দেখা। আপনাকে কিছুই করতে হবে না শুধু এড গুলো যে সেকেন্ড অপেক্ষা করতে বলবে সেই টাইম পযন্ত অপেক্ষা করে সাবমিট করলে হয়ে যাবে। এই কাজটা খুবই সহজ তাই এটা সবাই করতে পারবেন। এবং এই এড গুলো দেখে আপনি ০.২০ থেকে ১ রাব পযন্ত আয় করতে পারবেন।


ভিডিও দেখে টাকা আয়

আপনি YouTube এর ভিডিও গুলো দেখেও ইনকাম করতে পারবেন। এখানে শুধু ইউটিউব ভিডিও গুলো দেখতে হবে। আর ভিডিও দেখে আপনি ০.২০ থেকে ১ রাব পযন্ত আয় করতে পারবেন।


রয়েছে রেফার করে ইনকাম করার সুযোগ। উপরে ৩ডট মেনুতে ক্লিক করলে রেফার অপসন পেয়ে যাবেন। এবং সেখানে আপনার রেফার লিংক পেয়ে যাবেন সেই লিংক শেয়ার করে যত রেফার করতে পারবেন তত আপনি কমিশন আয় করতে পারবেন।


Bux Money Payout System

আপনি এই সাইট থেকে ৬টি উপায় পেমেন্ট উত্তোলন করতে পারবেন। তবে এখানে উত্তোলন এর মিনিমাম এমাউন্ট একটু বেশি তবে ১০০% আপনি পেমেন্ট পাবেন কাজ করতে থাকুন। পেমেন্ট উত্তোলন গুলো হল:

Payeer

ЮMoney

Advcash

QIWI

Моб. телефон (РФ)

TRON TRX


আপনি যদি পেমেন্ট নেন তাহলে শুধু Payeer এবং TRON TRX এর মাধ্যমে নিবেন। তাহলে খুব সহজে এই ডলার গুলো বিক্রি করে বিকাশ বা নগদ এর মাধ্যমে টাকা নিতে পারবেন।


আমাদের ইউটিউব চ্যানেল:- YouTube 

No comments:

Post a Comment